রাশিফল সম্পর্কে জানুন - তারিখ অনুযায়ী রাশিফল

 

প্রিয় পাঠক এ পোস্টটি হতে আপনার রাশিফল সম্পর্কে জানুন এবং তারিখ অনুযায়ী রাশিফল জানুন । রাশিফল চন্দ্র সূর্য এর গতি থেকে নির্ণয় করা হয়। আমরা অনেকেই রাশিফল বিশ্বাস করি না তবে রাশিফল এর উপর মানুষের ব্যক্তিত্ব নির্ভর করে। মাধ্যমে আপনি জানতে পারবেন কোন রাশি সবচেয়ে ভালো এবং কোন রাশির মেয়েরা সবচেয়ে সুন্দরী। চলুন তাহলে জেনে নেয়া যাক তারিক অনুযায়ী রাশিফল এবং সর্বোপরি রাশিফল সম্পর্কে জানুন ।


প্রতিটি চিহ্ন রাশিচক্রের ধাঁধার একটি শক্তিশালী, গুরুত্বপূর্ণ অংশ। চারটি উপাদান - বায়ু চিহ্ন, অগ্নি চিহ্ন, জলের চিহ্ন, পৃথিবীর চিহ্ন সবগুলি একটি বিস্তৃত সমগ্র তৈরি করতে একসাথে কাজ করে, যা আপনার অনন্য ব্যক্তিত্বের বৈশিষ্ট্য হিসাবে আপনার জীবনে দেখায়। যদিও জ্যোতিষশাস্ত্র একটি অত্যন্ত জটিল অধ্যয়ন , জ্যোতিষশাস্ত্রের সবচেয়ে মৌলিক নীতি হল রাশিচক্রের ১২টি পরিচিত নক্ষত্রকে কেন্দ্র করে । শতাব্দীর পর শতাব্দী ধরে, প্রতিটি চিহ্ন তার নিজস্ব সংস্থান তৈরি করেছে  মিথ, প্রাণী এবং রঙ সহ  এবং তার নিজস্ব বৈশিষ্ট্য। প্রতিটি চিহ্ন তার নিজস্ব দৃষ্টিকোণ দ্বারা আলোকিত হয়, শক্তিশালী শক্তি এবং ক্লান্তিকর দুর্বলতা দিয়ে সম্পূর্ণ।

রাশিফল সম্পর্কে জানুন

একটি জ্যোতির্বিজ্ঞানের দৃষ্টিকোণ থেকে, আমরা জানি যে সূর্য সরে না, কারণ এর স্থায়িত্ব সমগ্র সৌরজগতকে নোঙ্গর করে। কিন্তু পৃথিবী গ্রহে আমাদের সুবিধা থেকে, সূর্য অবিরাম গতিতে রয়েছে। আমরা এর দৈনন্দিন কর্মক্ষমতা (অনুপ্রেরণাদায়ক সূর্যোদয় এবং নাটকীয় সূর্যাস্ত সহ), পাশাপাশি আকাশে এর অবস্থানের উপর নির্ভর করতে পারি।

 আপনার জন্মের সঠিক মুহুর্তে সূর্য যে অবস্থানটি দখল করে তা আপনার "সূর্য চিহ্ন" হিসাবে পরিচিত (কখনও কখনও "তারকা চিহ্ন" বা "জন্ম চিহ্ন" হিসাবে উল্লেখ করা হয়), এবং এটি নতুন এবং পেশাদার জ্যোতিষী উভয়ের জন্য মহাজাগতিক লঞ্চিং প্যাড। (আপনার রাইজিং সাইন হল আরেকটি অত্যন্ত গুরুত্বপূর্ণ প্লেসমেন্ট, এবং আপনি এখানে ক্রমবর্ধমান চিহ্নের জন্য আমাদের গাইডে এটি সম্পর্কে পড়তে পারেন )।

আপনার সূর্যের চিহ্ন আপনার জন্ম তারিখ দ্বারা নির্ধারিত হয় এবং আপনার মূল ব্যক্তিত্ব, আত্মবোধ,রোমান্টিক সামঞ্জস্য , এবং আপনি বিশ্বের মধ্য দিয়ে যাও উপায়. এই জ্যোতিষশাস্ত্রীয় স্থান নির্ধারণ আপনার সহজাত উপহারের উপর আলোকপাত করে, সেইসাথে আপনার দেখতে কঠিন অন্ধ দাগের উপর। আপনার আনন্দ, ইচ্ছা, ত্রুটি এবং ভয় আপনাকে বিশেষ করে তোলে এবং, যখন আপনার সূর্যের চিহ্নটি আপনার জন্ম তালিকায় অন্যান্য গ্রহ এবং স্থানগুলির সাথে মিলিত হয় , তখন এটি একটি স্বতন্ত্র স্বর্গীয় প্রোফাইল তৈরি করে যা আপনার মহাজাগতিক আঙুলের ছাপ হিসাবে কাজ করে।

চতুর্মুখীতা , যা " মোডালিটিস " নামেও পরিচিত , চিহ্নের গুণাবলীকে নির্দেশ করে এবং যেখানে প্রতিটি রাশিচক্রের চিহ্ন তার নিজ নিজ ঋতুতে ঘটে। প্রতিটিতে চারটি রাশির চিহ্ন সহ তিনটি পদ্ধতি রয়েছে: কার্ডিনাল (মেষ, কর্কট, তুলা এবং মকর) একটি নতুন ঋতুর শুরুতে ঘটে

 এবং পদক্ষেপ নেওয়া এবং উদ্যোগ শুরু করার ক্ষেত্রে দুর্দান্ত; স্থির (বৃষ, সিংহ, বৃশ্চিক, এবং কুম্ভ) ঋতুর মাঝামাঝি সময়ে ঘটে এবং স্থির, সামঞ্জস্যপূর্ণ শক্তি হিসাবে পরিচিত যা আন্দোলন বজায় রাখে; এবং পরিবর্তনশীল (মিথুন, কন্যা, ধনু, বা মীন) একটি ঋতুর শেষে ঘটে এবং পরিবর্তন এবং রূপান্তরের জন্য উপযুক্ত অনায়াস তরলতা ধারণ করে।

আমরা জ্যোতিষশাস্ত্রীয় ধারণাগুলির স্তরবিন্যাস চালিয়ে যাওয়ার সাথে সাথে আমরা একটি সমৃদ্ধ এবং জটিল অনুশীলন উন্মোচন করি যা আমাদের সত্যিকারের নিজের মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান করে। এখন, আসুন প্রতিটি সূর্য চিহ্নের অনন্য ব্যক্তিত্বের বৈশিষ্ট্যগুলি অন্বেষণ করা যাক, সম্মানিত থেকে… উমম, কিছুটা ভয়ঙ্কর?

তারিখ অনুযায়ী রাশিফল

  •   (২০ এপ্রিল ২০ মে) তারিখ অনুযায়ী রাশিফল হল বৃষ রাশি
  •  (২১ মে ২০ জুন) তারিখ অনুযায়ী রাশিফল হল মিথুন রাশি
  •  (২১ জুন ২২ জুলাই) তারিখ অনুযায়ী রাশিফল হবে কর্কট রাশি
  •  (২৩ জুলাই ২২ আগস্ট)তারিখ অনুযায়ী রাশিফল সিংহ রাশি
  • (২৩ আগস্ট ২২ সেপ্টেম্বর) তারিখ অনুযায়ী রাশিফল হবে কন্যা রাশি
  •  (২৩ সেপ্টেম্বর ২২ অক্টোবর) তারিখ অনুযায়ী রাশিফল হবে তুলা রাশি
  •  (অক্টোবর ২৩ নভেম্বর ২১) তারিখ অনুযায়ী রাশিফল হবে বৃশ্চিক রাশি
  •  (২২ নভেম্বর - ২১ ডিসেম্বর) তারিখ অনুযায়ী রাশিফল হল ধনু রাশি
  •  (২২ ডিসেম্বর ১৯ জানুয়ারি) তারিখ অনুযায়ী রাশিফল হবে মকর রাশি
  •  (জানুয়ারি ২০ -১৮ ফেব্রুয়ারি) তারিখ অনুযায়ী রাশিফল কুম্ভ রাশি
  • (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০) তারিখ অনুযায়ী রাশিফল হবে মীন রাশি। 
  •  (২১ মার্চ ১৯ এপ্রিল) তারিখ অনুযায়ী রাশিফল হবে মেষ রাশি

তারিখ অনুযায়ী রাশিফল জানার জন্য আপনাকে অবশ্যই কোন তারিখ থেকে কত তারিখ কি রাশি সেটা ভালোভাবে জানতে হবে রাশিচক্রের প্রথম রাশি, মেষ রাশি এক নম্বর হতে পছন্দ করে। স্বাভাবিকভাবেই, এই গতিশীল অগ্নি চিহ্ন প্রতিযোগিতার জন্য অপরিচিত নয়। সাহসী এবং উচ্চাভিলাষী, মেষ রাশি এমনকি সবচেয়ে চ্যালেঞ্জিং পরিস্থিতিতেও প্রথমে ডুব দেয় এবং তারা নিশ্চিত করবে যে তারা সর্বদা শীর্ষে উঠে আসবে! এখানে আপনার সাইন এর সম্পূর্ণ প্রোফাইল পড়ুন . পরবর্তী, এই মাসের মেষ রাশির ভবিষ্যদ্বাণীগুলি পড়ুন।

বৃষ রাশিফল সম্পর্কে জানুন (২০ এপ্রিল ২০ মে)

কোন চিহ্নটি ছয় ঘন্টা স্নান করার সম্ভাবনা বেশি, তারপরে একটি বিলাসবহুল সুইডিশ ম্যাসেজ এবং ক্ষয়প্রাপ্ত ডেজার্ট স্প্রেড? কেন বৃষ, অবশ্যই! বৃষ রাশি একটি পৃথিবীর চিহ্ন যা ষাঁড় দ্বারা প্রতিনিধিত্ব করে। তাদের স্বর্গীয় আধ্যাত্মিক প্রাণীর মতো, ট্যুরিয়ানরা শান্ত, মৃদু শব্দ, প্রশান্তিদায়ক সুগন্ধ এবং রসালো স্বাদে ঘেরা শান্ত পরিবেশে আরাম উপভোগ করে। এখানে আপনার সাইন এর সম্পূর্ণ প্রোফাইল পড়ুন . পরবর্তী, এই মাসের বৃষ রাশির ভবিষ্যদ্বাণীগুলি পড়ুন।

মিথুন রাশিফল সম্পর্কে জানুন

আপনি কি কখনও এত ব্যস্ত ছিলেন যে আপনি চান যে আপনি সবকিছু সম্পন্ন করার জন্য নিজেকে ক্লোন করতে পারেন? এটি সংক্ষেপে মিথুনের অভিজ্ঞতা। স্বতঃস্ফূর্ত, কৌতুকপূর্ণ, এবং আরাধ্য অনিয়মিত, মিথুন তার অতৃপ্ত কৌতূহল দ্বারা চালিত হয়। যথোপযুক্তভাবে স্বর্গীয় যমজ দ্বারা প্রতীকী, এই বায়ু চিহ্নটি এতগুলি সাধনায় আগ্রহী ছিল যে এটি নিজেকে দ্বিগুণ করতে হয়েছিল। আপনি জানেন, NBD! এখানে আপনার সাইন এর সম্পূর্ণ প্রোফাইল পড়ুন . পরবর্তী, এই মাসের মিথুন রাশিফলের ভবিষ্যদ্বাণীগুলি পড়ুন।

কর্কট রাশিফল সম্পর্কে জানুন

কাঁকড়া দ্বারা প্রতিনিধিত্ব করা, ক্যান্সার নির্বিঘ্নে সমুদ্র এবং উপকূলের মধ্যে বুনন করে যা মানসিক এবং বস্তুগত উভয় ক্ষেত্রেই ক্যান্সারের অস্তিত্বের ক্ষমতার প্রতিনিধিত্ব করে। ক্যান্সাররা অত্যন্ত স্বজ্ঞাত এবং তাদের মানসিক ক্ষমতা বাস্তবে প্রকাশ পায়। কিন্তু  ঠিক শক্ত-খোলসযুক্ত ক্রাস্টেসিয়ানের মতো এই জলের চিহ্নটি আবেগগতভাবে নিজেকে রক্ষা করার জন্য যা যা লাগে তা করতে ইচ্ছুক। এই চিহ্নটি জানার জন্য, আপনাকে বিশ্বাস স্থাপন করতে হবে! এখানে আপনার সাইন এর সম্পূর্ণ প্রোফাইল পড়ুন . পরবর্তী, এই মাসের কর্কট রাশিফলের ভবিষ্যদ্বাণীগুলি পড়ুন।

সিংহ রাশিফল সম্পর্কে জানুন

রেড কার্পেট রোল আউট কারণ লিও এসেছে। উত্সাহী, অনুগত এবং কুখ্যাত নাটকীয়, লিও সিংহ দ্বারা প্রতিনিধিত্ব করে এবং এই উত্সাহী অগ্নি চিহ্নগুলি হল আকাশের জঙ্গলের রাজা এবং রাণী। তারা তাদের রাজকীয় মর্যাদাকে আলিঙ্গন করতে পেরে আনন্দিত: প্রাণবন্ত, নাট্য এবং অগ্নিময়, লিওস স্পটলাইটে ঝাঁপিয়ে পড়তে এবং উদযাপন করতে পছন্দ করে… ভাল, নিজেরাই। এখানে আপনার সাইন এর সম্পূর্ণ প্রোফাইল পড়ুন . পরবর্তী, এই মাসের সিংহ রাশির ভবিষ্যদ্বাণীগুলি পড়ুন।

কন্যা রাশি রাশিফল সম্পর্কে জানুন

আপনি অভিব্যক্তি জানেন, "আপনি যদি কিছু করতে চান তবে এটি একজন ব্যস্ত ব্যক্তিকে দিন?" ঠিক আছে, এটি অবশ্যই কন্যা রাশির সঙ্গীত। কুমারীরা জীবনের প্রতি তাদের দৃষ্টিভঙ্গিতে যৌক্তিক, ব্যবহারিক এবং পদ্ধতিগত। কুমারী হল একটি পৃথিবীর চিহ্ন যা ঐতিহাসিকভাবে গম এবং কৃষির দেবী দ্বারা উপস্থাপিত হয়, এমন একটি সংস্থা যা বস্তুগত জগতে কন্যা রাশির গভীর-মূল উপস্থিতির সাথে কথা বলে। এই আর্থ সাইনটি হৃদয়ে একজন পরিপূর্ণতাবাদী এবং পরিশ্রমী এবং ধারাবাহিক অনুশীলনের মাধ্যমে দক্ষতা উন্নত করতে ভয় পায় না।

তুলা রাশিফল সম্পর্কে জানুন 

ভারসাম্য, সম্প্রীতি এবং ন্যায়বিচার তুলা শক্তিকে সংজ্ঞায়িত করে। একটি প্রধান বায়ু চিহ্ন হিসাবে, তুলা রাশিকে দাঁড়িপাল্লা দ্বারা প্রতিনিধিত্ব করা হয় (আকর্ষণীয়ভাবে, রাশিচক্রের একমাত্র নির্জীব বস্তু), একটি সংস্থা যা ভারসাম্য প্রতিষ্ঠায় তুলা রাশির স্থির প্রতিফলিত করে। তুলা রাশি প্রতিসাম্যতায় আচ্ছন্ন এবং জীবনের সমস্ত ক্ষেত্রে ভারসাম্য তৈরি করার চেষ্টা করে - বিশেষ করে যখন এটি হৃদয়ের বিষয়ে আসে। 

বৃশ্চিক রাশিফল সম্পর্কে জানুন

অধরা এবং রহস্যময়, বৃশ্চিক রাশিচক্রের সবচেয়ে ভুল বোঝাবুঝি লক্ষণগুলির মধ্যে একটি। বৃশ্চিক একটি জলের চিহ্ন যা জ্বালানী হিসাবে মানসিক শক্তি ব্যবহার করে, শারীরিক এবং অদেখা উভয় ক্ষেত্রেই শক্তিশালী জ্ঞানের চাষ করে। প্রকৃতপক্ষে, বৃশ্চিক তার মানসিক ক্ষমতা থেকে তার অসাধারণ সাহস অর্জন করে, যা এই চিহ্নটিকে রাশিচক্রের সবচেয়ে জটিল, গতিশীল লক্ষণগুলির মধ্যে একটি করে তোলে। 

ধনু রাশিফল সম্পর্কে জানুন

ওহ, ধনু রাশিরা যে যায়গায় যায়! কিন্তু আসলে. এই অগ্নি চিহ্ন কোন সীমা জানে না. তীরন্দাজ দ্বারা প্রতিনিধিত্ব করা, ধনুরা সর্বদা জ্ঞানের সন্ধানে থাকে। রাশিচক্রের শেষ অগ্নি চিহ্ন, ধনু রাশি তার অনেকগুলি সাধনা শুরু করে যেমন জ্বলন্ত তীর, ভৌগলিক, বুদ্ধিবৃত্তিক এবং আধ্যাত্মিক অ্যাডভেঞ্চারের পিছনে তাড়া করা। 

মকর রাশি রাশিফল সম্পর্কে জানুন

সবচেয়ে মূল্যবান সম্পদ কি? মকর রাশির জন্য, উত্তরটি পরিষ্কার: সময়। মকর রাশি সরাসরি পাহাড়ে আরোহণ করছে এবং জানে যে ধৈর্য, ​​অধ্যবসায় এবং উত্সর্গই স্কেল করার একমাত্র উপায়। রাশিচক্রের শেষ পৃথিবীর চিহ্ন, মকর, সমুদ্র-ছাগল দ্বারা প্রতিনিধিত্ব করা হয়, একটি পৌরাণিক প্রাণী যা একটি ছাগলের দেহ এবং একটি মাছের লেজ। তদনুসারে, মকর রাশি বস্তুগত এবং মানসিক উভয় ক্ষেত্রেই নেভিগেট করতে দক্ষ। কোন রাশির মেয়েরা সবচেয়ে সুন্দরী তা জানতে হলে আপনাকে অবশ্যই বিভিন্ন রাশিফল সম্পর্কে জানতে হবে

কুম্ভ রাশিফল সম্পর্কে জানুন

এর নামে "অ্যাকুয়া" থাকা সত্ত্বেও, কুম্ভ আসলে রাশিচক্রের শেষ বায়ু চিহ্ন। উদ্ভাবনী, প্রগতিশীল এবং নির্লজ্জভাবে বিপ্লবী, কুম্ভ রাশিকে জল বহনকারী, রহস্যময় নিরাময়কারী দ্বারা প্রতিনিধিত্ব করা হয় যিনি ভূমিতে জল বা জীবন প্রদান করেন। তদনুসারে, কুম্ভ হল সবচেয়ে মানবিক জ্যোতিষী চিহ্ন। দিনের শেষে, কুম্ভ রাশি বিশ্বকে একটি ভাল জায়গা করে তোলার জন্য নিবেদিত। 

মীন রাশিফল সম্পর্কে জানুন

আপনি যদি অভিধানে "সাইকিক" শব্দটি দেখেন তবে অবশ্যই এর পাশে মীন রাশির একটি ছবি থাকবে। মীন রাশি সমগ্র রাশিচক্রের সবচেয়ে স্বজ্ঞাত, সংবেদনশীল এবং সহানুভূতিশীল চিহ্ন - এবং এর কারণ এটি শেষের শেষ। চূড়ান্ত চিহ্ন হিসাবে, মীন রাশি প্রতিটি পাঠ শোষণ করেছে  আনন্দ এবং বেদনা, আশা এবং ভয়  অন্যান্য সমস্ত লক্ষণ দ্বারা শিখেছে৷ এটি দুটি মাছের বিপরীত দিকে সাঁতারের প্রতীক, যা কল্পনা এবং বাস্তবতার মধ্যে মীন রাশির মনোযোগের ধ্রুবক বিভাজনের প্রতিনিধিত্ব করে।

একজন পেশাদার জ্যোতিষী হিসাবে , লোকেরা আমাকে সব ধরণের প্রশ্ন জিজ্ঞাসা করে। সবচেয়ে সাধারণ কৌতূহল হল " সর্বোত্তম রাশিচক্রের লক্ষণগুলি কী ?" এর দুষ্ট যমজ সহ, " সবচেয়ে খারাপ রাশিচক্রের লক্ষণগুলি কী?" যদিও আমি রাশিচক্রের সঙ্গতি সহ যেকোন এবং সমস্ত জ্যোতিষশাস্ত্রীয় অনুসন্ধানের প্রশংসা করি ,

আমাকে সরাসরি রেকর্ড সেট করতে দিন: জ্যোতিষশাস্ত্রে, কোনও বিজয়ী বা পরাজয় নেই। প্রকৃতপক্ষে, আপনি যখন আধিভৌতিক জগতে প্রবেশ করেন (তারা, ট্যারোট কার্ড, চা পাতা ইত্যাদির জগৎ), সেই কালো-সাদা বাইনারি সরাসরি জানালার বাইরে চলে যায়। এই জাদুকরী, রহস্যময় ডোমেনে, আমরা সূক্ষ্মতার সাথে কাজ করি।


মন্তব্য,১২ টি টি রাশিচক্রকেও উপ-গোষ্ঠীতে বিভক্ত করা হয়েছে: চারটি ত্রিগুণ এবং তিনটি চতুর্ভুজ। যদি এটি কিছুটা বিভ্রান্তিকর বলে মনে হয়, চিন্তা করবেন না, পাগলামি করার একটি পদ্ধতি আছে। ত্রিগুণ বলতে চারটি রাশিচক্রের চিহ্নের উপাদান বোঝায় , যার মধ্যে প্রতিটি গোষ্ঠীতে তিনটি রাশি আছে: অগ্নি রাশি (মেষ, সিংহ, ধনু), পৃথিবী চিহ্ন (বৃষ, কন্যা, মকর), বায়ু চিহ্ন (মিথুন, তুলা, কুম্ভ), এবং জল চিহ্ন (ক্যান্সার, বৃশ্চিক, মীন)। সাধারণভাবে বলতে গেলে, অগ্নি চিহ্নগুলি উত্সাহী এবং উচ্ছ্বসিত , পৃথিবীর লক্ষণগুলি ব্যবহারিক এবং ভিত্তিযুক্ত, বায়ু লক্ষণ বুদ্ধিবৃত্তিক এবং কৌতূহলী , এবং জল চিহ্ন স্বজ্ঞাত এবং আবেগপূর্ণ ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url