সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা

 

প্রিয় পাঠক আজকে আমি আপনাদের সামনে আলোচনা করব সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা। বর্তমান যুগে সত্যিকারের ভালোবাসা পাওয়া খুব মুশকিল। আগের দিনের মতো লাইলী মজনু শিরি ফরহাদ এর মত বিরল ভালোবাসা বর্ধমান যুগে দেখা যায় না। এ পোস্টটি পড়ার মাধ্যমে আপনি জানতে পারবেন সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা । চলুন তাহলে জেনে নিয়ে যাক সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা । 

আপনি যদি কাউকে ভালোবাসেন তবে খুব কমই নিজেকে তার কাছে উপলব্ধ করেন তবে এটি সত্যিকারের ভালবাসা নয়।"কখনও কখনও, এটি একটি ভুল যোগাযোগের ক্ষেত্রে যেখানে একজন ব্যক্তির নিজেকে প্রকাশ করতে সমস্যা হয় এবং আপনি ভুল বার্তা পান।তিনি প্রথমে ভেবেছিলেন যে তিনি প্রতিশ্রুতিবদ্ধ হতে প্রস্তুত, কিন্তু কোথাও তিনি বুঝতে পেরেছিলেন যে আপনি যা চান তা তিনি আপনাকে দিতে পারবেন না।

সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা 

এবং আপনি কীভাবে সত্যিকারের ভালবাসার লক্ষণগুলি খুঁজে পাবেন যাতে আপনি ভুল লোকটির উপর আপনার সময় নষ্ট করবেন না?ব্যক্তিগতভাবে, আমি সেই মিশ্র সংকেত ব্যবসার কোনোটিতে বিশ্বাস করি না। সে যাই বলুক না কেন, সব সময়ই তার কর্ম এবং আচরণই আসল গল্প বলে।

যেকোন মানুষকে কিভাবে জীবনের জন্য নিজের করে তুলবেন

আপনি কিছু দম্পতিকে তাদের শক্তিশালী সংযোগ সম্পর্কে কথা বলতে শুনতে পারেন। তারা অন্যরা কী ভাবছে তা জানে বা এমনকি একে অপরের বাক্য শেষ করে বলে মনে হচ্ছে।কিন্তু তাদের মত দম্পতিদের এত সুরে থাকার আসল কারণ হল তারা একে অপরের প্রতি মনোযোগ দেয়।

 আরো পড়ুনঃ বেলের শরবতের উপকারিতা

এটি সম্পর্কে জটিল কিছু নেই - তারা মূলত প্রতিক্রিয়া করার অভ্যাস গড়ে তোলে যখন তাদের মধ্যে একজন সংযোগ করার চেষ্টা করে।উদাহরণস্বরূপ, আপনি যখন রাস্তায় হাঁটছেন তখন আপনি আপনার সঙ্গীকে বলতে পারেন, "হে মধু, হ্যালো কিটি ডিক্যালস সহ প্রিয়াসকে দেখুন এটা কি সুন্দর নাকি আবর্জনা!" আমি সিদ্ধান্ত নিতে পারছি না!

যদি সে আপনাকে উপেক্ষা করে বা উদাসীনতার সাথে কুঁচকে যায়, "হুম", তাহলে আপনার মধ্যে সংযোগটি আপনার মনের মতো শক্তিশালী নাও হতে পারে।কিন্তু যদি সে এমন কিছু বলে, "হ্যাঁ, অবশ্যই আবর্জনা… সেই গাড়িটি আপনার জন্য উপযুক্ত!" গালভরা হাসির সাথে, তাহলে এর মানে সে সত্যিই আপনার দিকে মনোযোগ দিচ্ছে।

এবং এটি কেবল আপনার সঙ্গীর কাছে আকর্ষণীয় কিছু নির্দেশ করার বিষয়ে নয়। এটি আরও সূক্ষ্ম হতে পারে, যেমন একটি গল্প তুলে ধরা এবং অন্যরা কীভাবে প্রতিক্রিয়া দেখায়, আপনার পোশাক সম্পর্কে দ্রুত মতামত নেওয়া বা লন্ড্রিতে সাহায্য চাওয়া।

এগুলি হল "ছোট" উপায়ে দম্পতিরা একে অপরের সাথে সংযোগ করার চেষ্টা করে এবং দম্পতিদের এই খাঁজে প্রবেশ করতে অনুশীলন লাগে। আপনি দেখতে পাবেন যারা কিছু সময়ের জন্য একসাথে ছিলেন তারা স্বাভাবিকভাবেই এতে ভাল।

যদি কোনও লোক অবিচ্ছিন্নভাবে আপনার সংযোগের প্রচেষ্টা বন্ধ করে দেয় (এবং এমন নয় যে তার কেবল একটি খারাপ দিন যাচ্ছে), তবে আপনি যেভাবে ভাবছেন সে সম্পর্কের ক্ষেত্রে সে এমন নাও হতে পারে।

সত্যিকারের ভালবাসার চিহ্ন 

যখন একজন লোক সত্যিই প্রেমে পড়ে না, তখন সে একটি স্পষ্ট বার্তা পাঠাচ্ছে কি না তা তার কাছে সত্যিই গুরুত্বপূর্ণ নয়।শুরুর জন্য, তার অভ্যাস আছে শেষ মুহূর্তে আপনাকে জানানোর যদি সে এটা করতে না পারে বা সে দেরি করছে।এবং যখন আপনি একসাথে থাকেন না, তখন সাধারণত মনে হয় সে গ্রিডের বাইরে চলে গেছে।

আরো পড়ুনঃ হিমোগ্লোবিন কমে গেলে করণীয়

আপনি দীর্ঘ সময়ের জন্য তার কাছ থেকে শুনতে পান না, এবং তিনি আপনাকে তার সাথে কী ঘটছে তা জানাতে বিরক্ত করবেন না।এমনকি আপনি যখন একসাথে থাকেন তখন তাকে সবচেয়ে কমনীয়, মজাদার এবং মিষ্টি লোক বলে মনে হয় - বিশেষ করে বিছানায় তিনি সম্ভবত সেই প্রতিশ্রুতিবদ্ধ নন যদি এর বাইরে তার কাজগুলি অস্পষ্ট হয়।

সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা সত্যিকারের ভালবাসা হল এর বিপরীত, যার মানে সে আপনাকে ভাবার জন্য কোন জায়গাই ছাড়বে না যে সে আপনার উপর ঝাঁপিয়ে পড়বে কি না।তিনি নিশ্চিত করতে যাচ্ছেন যে তিনি আপনার সাথে যেভাবে যোগাযোগ করেন তা একেবারে পরিষ্কার এবং "স্তরে"।

সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা হল একসাথে থাকার বিষয়ে চিন্তা করেন

খাঁটিভাবে লালসার উপর ভিত্তি করে একটি সম্পর্কের সাথে, যখন দম্পতিকে আরও কাছাকাছি নিয়ে আসে এমন কিছু করার ক্ষেত্রে কোনও প্রচেষ্টা জড়িত থাকে না।সেখানে "যখন আমি তোমাকে দেখতে পাব তখন আমি তোমাকে দেখতে পাব" এক ধরনের স্পন্দন আছে, এবং আপনি আপনার মধ্যে কোনো ধরনের বৃদ্ধি অনুভব করেন না।

একজন মানুষ যে প্রেমে পড়েছেন তিনি নিশ্চিত করতে চলেছেন যে তিনি আপনার সাথে সময় কাটাতে পারবেন, এমনকি যদি তাকে তার পুরো সময়সূচী পুনর্বিন্যাস করতে হয় এবং এটি একটি নিশ্চিত লক্ষণ যে তিনি অত্যন্ত গুরুতর যদি এইগুলি আচারের ধরণের ক্রিয়াকলাপ হয় এবং কেবল চাদরের মধ্যে ব্যস্ত না থাকে।

যখন একজন লোক ভাগ করা অভিজ্ঞতা তৈরি করে, তখন সে আপনার সাথে আরও সমৃদ্ধ, গভীর সংযোগ তৈরি করতে আগ্রহী।সত্যিকারের ভালবাসা সবসময় রোম্যান্সের সাথে আসা "উচ্চ" তাড়া করার উপর দৃষ্টি নিবদ্ধ করে না, তবে একটি স্থিতিশীল রুটিন তৈরি করে যা আপনার সম্পর্কের ভিত্তি তৈরি করে।

 তিনি আপনাকে ধাক্কা দিতে ভয় পান না

যে দম্পতিরা সত্যিকার অর্থে একে অপরের যত্ন নেয় তারা সব সময় ভালো লাগার বা সম্মত হওয়ার বিষয়ে চিন্তিত হয় না।যদি তাদের মতামতের পার্থক্য থাকে তবে তারা এই সত্যটি পরিচালনা করতে পারে যে তারা এটিকে চোখ থেকে দেখে না - বিশেষত যখন এটি "ডিলব্রেকার" ধরণের বিষয়গুলির ক্ষেত্রে আসে।আরও গুরুত্বপূর্ণ, তারা বিষয়টিতে তাদের সৎ চিন্তাভাবনা দিতে পারে, এমনকি যদি এটি অন্য ব্যক্তির বিশ্বাসের বিপরীত হয়।

যে কেউ এক-শট ধরণের চুক্তিতে বেশি আগ্রহী (দীর্ঘ সময়ের জন্য এটিতে থাকার পরিবর্তে) নৌকাটি দোলানোর ঝুঁকি নিতে যাচ্ছে না।সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা তিনি রাজনীতিবিদ মোডে থাকবেন, ভালো সময় কাটানোর জন্য সব কিছু বলবেন এবং করবেন

তারপরে তিনি যোগ করেছেন, "এবং যদি আমি কোনওভাবে গন্ডগোল করে থাকি, তবে তিনি আমাকে খারাপ বোধ না করে এটিতে আমাকে ডেকেছিলেন। আমি আগে ডনির উপর ক্ষিপ্ত হয়ে উঠতাম, কিন্তু এখন আমি তাকে সম্মান করি শুধুমাত্র আমি যা শুনতে চাই তা বলার জন্য নয়, আমার যা দরকার তা বলার জন্য।"

 সে আপনার সাথে অর্ধেক পথের সাথে দেখা করেছে…বা তার চেয়েও বেশি

আমরা সকলেই জানি যে সম্পর্কগুলি দেওয়া এবং নেওয়া সম্পর্কে, তবে প্রেমে পড়া একজন লোক নেওয়ার চেয়ে দেওয়াতে বেশি আগ্রহী।এবং যখন সে দেয়, আপনি ১০০% নিশ্চিত যে কোন স্ট্রিং সংযুক্ত নেই। সে এটা করে কারণ সে চায়, এবং বিনিময়ে সে কতটা ফিরে পায় তাতে কিছু যায় আসে না।

সত্যিকারের ভালবাসা স্কোর রাখে না, তাই আপনার লোকটি আধা ঘন্টা অপেক্ষা করার সময়টি আনতে যাচ্ছে না কারণ আপনার কর্মক্ষেত্রে শেষ মুহূর্তের জরুরী অবস্থা ছিল, বা আপনাকে দেখতে ছেলেদের সাথে পোকার নাইট বাতিল করতে হয়েছিল .

সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা যদিও সে এমন কিছু না বলে, "আমি এটা তোমার জন্য করেছি, এখন তুমি আমার জন্য কি করবে?"তদুপরি, যে লোকটি সত্যিই প্রেমে পড়ে না সে তার পছন্দ সম্পর্কে আরও স্বার্থপর হতে থাকে আপনি কি চান তা জিজ্ঞাসা করার পরিবর্তে তিনি সম্ভবত তার পছন্দের জিনিসগুলিতে জোর দেবেন।

এটি ছোট জিনিস হতে পারে যেমন কোথায় খাবেন, কোন সিনেমা দেখতে হবে বা আপনি যদি প্লেনে জানালা বা আইল সিট পছন্দ করেন।এটি একটি বৃহত্তর স্কেলের জিনিসও হতে পারে, যেমন সম্পর্কটি কোথায় যাচ্ছে তা নির্ধারণ করা।

সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা  চঞ্চল (ওরফে জাল) প্রেম আপস করার জন্য জায়গা তৈরি করে সত্যিই ভাল কাজ করে না এবং দম্পতিরা এটির জন্য বিভক্ত হওয়ার সম্ভাবনা রয়েছেআপনি একজন লোককে বলতে পারেন যে সে আপনার প্রেমে পড়েছে যদি সে বোঝানোর চেষ্টা করে যে আপনি অন্য মহিলাদের থেকে "আলাদা"।

তিনি আপনাকে বিশেষ অনুভব করবেন - যেন আপনিই একমাত্র তার পৃথিবীতে বিদ্যমান।একটি গুরুতর, প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কে আগ্রহী পুরুষরা সেই একটি মেয়েকে খুঁজছেন যে বাকিদের উপরে দাঁড়িয়েছে।এবং যদি সে মনে করে যে আপনি একজন, তিনি আপনাকে জানাতে কিছু ইঙ্গিত দেবেন।

সম্ভাবনা রয়েছে যে তিনি এটি সম্পর্কে পরোক্ষ হবেন কারণ পুরুষদের প্রায়ই আবেগগতভাবে নিজেদের প্রকাশ করতে সমস্যা হয়।অনুভূতিগুলি তাদের কাছে তেমন পরিচিত অঞ্চল নয় যেমনটি এটি মহিলাদের জন্য (যদিও অবশ্যই ব্যতিক্রম রয়েছে)।এই কারণেই তার কাছে ভালোবাসার মতো জটিল কিছুকে টেনে বের করা কিছুটা চ্যালেঞ্জের।

তাই তিনি আপনাকে "আপনি অন্য মহিলাদের মতো নন" বা "আমি আপনার মতো কারও সাথে কখনও দেখা করিনি" এর লাইন বরাবর কিছু বলে আপনাকে জানাতে চেষ্টা করবেন।যে কেউ আপনার জন্য দৃঢ়ভাবে অনুভব করে না সে কখনই এই বিষয়ে যোগাযোগ করবে না।

 সে সবসময় আপনার জন্য আছে

সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা বেশিরভাগ মহিলার এটি খুঁজে বের করতে একটু সমস্যা হয়।কিন্তু আপনি যদি তার ক্রিয়াকলাপের দিকে মনোযোগ দেন, তাহলে এমন ক্লু হতে পারে যে সে শুধুমাত্র শারীরিক ঘনিষ্ঠতার জন্য এতে নেই।

যদি সে ক্রমাগত আপনার জন্য বড় এবং ছোট জিনিস করে থাকে, তবে এই সত্য অনুভূতি সম্পর্কে আপনাকে জানানোর এটি তার উপায়।প্রেমের ক্ষেত্রে অনেক ছেলেরা বলার চেয়ে বেশি কাজ করে।

এছাড়াও, সম্ভাবনা হল এটিই আসল চুক্তি যদি তিনি আপনার সম্পর্কে ছোটখাটো বিশদগুলি নোট করেন এবং পরে সেগুলিকে ভাল কাজে লাগান।তিনি হয়তো জানেন যে আপনি কতটা খারাপভাবে তৈরি হরর সিনেমায় আছেন, উদাহরণস্বরূপ।

তারপরে তিনি আপনাকে সেই কাল্ট ক্লাসিকের মধ্যরাতের স্ক্রীনিংয়ের জন্য কয়েকটি টিকিট দিয়ে অবাক করে দেবেন যা আপনি তাকে অন্য সপ্তাহ সম্পর্কে বলছিলেন।এই সব মানে আপনার সুখ তার কাছে গুরুত্বপূর্ণ এবং সাথে থাকার যোগ্য যে কোনও লোক ১০০% একজন পুরুষের মতো বোধ করে না যদি সে আপনার যত্ন নেওয়ার জন্য যথেষ্ট কাজ না করে।

একজন লোক যে যত্ন করে না, সে তথ্যের সেই গুরুত্বপূর্ণ অংশগুলি মনে রাখতে বিরক্ত করবে না। এবং তিনি আপনাকে খুশি করার জন্য একটি আঙুল তুলবেন না যদি না এটি কোনওভাবে তাকে উপকৃত করে।

 সে আপনার জীবনের অংশ - এবং শুধু মজার অংশ নয়

তিনি আপনার প্রেমে পড়েছেন তা বলার আরেকটি উপায় যদি সে আপনার বিশ্বের অংশ হতে তার পথ ছেড়ে চলে যায়।আপনি হয়তো লক্ষ্য করবেন যে আপনি কী করতে ভালবাসেন তা খুঁজে বের করার চেষ্টা করছেন, তারপরে ট্যাগ করুন যদিও তিনি নিজে এতে নেই।

তিনি আপনার জীবনের অন্যান্য লোকেদের সাথে দেখা করে আরও বেশি খুশি হবেন কারণ তিনি আপনাকে আরও ভালভাবে জানতে চান।আপনার বন্ধুদের সাথে থাকা এবং আপনাকে কর্মক্ষেত্রে দেখা তাকে বুঝতে সাহায্য করে যে আপনাকে কী টিক দেয়।যে লোকটি কেবল কাজটি করতে আগ্রহী সে আপনার অন্য দিকে দেখতে আগ্রহী হবে না।

এটি তাকে কোনওভাবেই পরিবেশন করে না এবং আপনার সাথে ঘুমিয়ে থাকা সম্পর্কটিকে তার প্রয়োজন নেই।যখন জিনিসগুলি কঠিন হয় তখন মিথ্যা প্রেম ভেঙে যায়। তিনি আপনার আবেগ এবং আগ্রহগুলি জানার জন্য শক্তি জোগাড় করবেন না এবং আপনার জন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্পর্কে চিন্তা করবেন না।

এটি করতে সময় এবং প্রচেষ্টা লাগে। তিনি এই কষ্টের মধ্য দিয়ে যান বা না যান আপনার প্রতি তার অনুভূতির আসল মাপকাঠি।যদি তিনি ত্যাগ স্বীকার করতে ইচ্ছুক হন যা তিনি খুব ভালভাবে এড়াতে পারতেন এবং তিনি চেষ্টা করা বন্ধ করেন না এমনকি যখন আপনার মধ্যে জিনিসগুলি সর্বদা দুর্দান্ত না 

মন্তব্য,এটি এই বিষয়টিকে নির্দেশ করে যে তিনি প্রতিকূলতার মুখেও দৃঢ়চেতা, যা আমি সেখানে হুম-বাম-থ্যাঙ্ক-ইউ-ম্যাম ধরণের ছেলেদের জন্য বলতে পারি তার চেয়ে বেশি।আপনি এইমাত্র একজন লোককে দেখেছেন বা আপনি তাকে দীর্ঘদিন ধরে চেনেন না কেন, যদি মনে হয় যে সে এটিকে ফোন করছে তা কখনই ভাল লক্ষণ নয়।হতে পারে তিনি এমন লক্ষণ দেখাতেন যে তিনি আপনার প্রতি দৃঢ় প্রতিশ্রুতি পেয়েছেন, কিন্তু এখন আপনি তার সাথে আপনার ভবিষ্যত সম্পর্কে এতটা নিশ্চিত নন।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url